নগরীতে পরিস্কার-পরিচ্ছন্ন রাখার স্বার্থে প্রাইভেট সেন্টারের পোস্টার ব্যানার প্রদর্শন নিষিদ্ধ

নগরীতে পরিস্কার-পরিচ্ছন্ন রাখার স্বার্থে প্রাইভেট সেন্টারের পোস্টার ব্যানার প্রদর্শন নিষিদ্ধ

নিজস্ব প্রতিবেদক: রাজশাহী নগরীকে পরিস্কার-পরিচ্ছন্ন রাখার স্বার্থে সকল কোচিং সেন্টার ও প্রাইভেট টিউশন সেন্টারের পোস্টার, লিফলেট, ব্যানার, ফেস্টুন প্রদর্শন করা যাবে না বলে সিদ্ধান্ত নেয়া হয়েছে।

আজ শনিবার বিকেলে নগর ভবনের মিনি কনফারেন্স রুমে মহানগরীর কোচিং সেন্টার ও প্রাইভেট টিউশন এসোসিয়েশনের নেতৃবৃন্দের সাথে মতবিনিময় করেছেন রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন। আয়োজিত এ মতবিনিময় সভায় উভয় পক্ষের আলোচনার পরিপ্রেক্ষিতে এ সিদ্ধান্ত নেয়া হয়।

এছাড়া মতবিনিময় সভায় আগামী ৩০ সেপ্টেম্বরের মধ্যে সকল কোচিং সেন্টারগুলোকে নিবন্ধন এবং ট্রেড লাইসেন্স নবায়নের জন্য অনুরোধ জানানো হয়।

মত বিনিময়কালে রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন বলেন, রাজশাহী মহানগরীকে পরিস্কার-পরিচ্ছন্ন রাখতে সবার সহযোগিতা প্রয়োজন। আমরা চাই শহরটাকে সুন্দর করতে। নগরীকে পরিচ্ছন্ন রাখার স্বার্থে কোচিং সেন্টার ও প্রাইভেট টিউশন সেন্টারের কোন পোস্টার, লিফলেট, ব্যানার, ফেস্টুন প্রদর্শন করব না। তবে প্রতিষ্ঠানে আসা ছাত্র-ছাত্রী ও অভিভাবকগণকে প্রসপেক্টাস দেওয়া যাবে। দৈনিক পত্রিকার ভিতরে বিজ্ঞাপনের কাগজ দেয়া যাবে। এছাড়া ফেসবুকসহ অন্যান্য সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রচার-প্রচারণা চালানো যাবে।

এ সময় মেয়র আরো বলেন, নগরীর গুরুত্বপূর্ণ স্থানগুলোতে শিগগিরই ডিজিটাল ডিসপ্লে বোর্ড স্থাপন করা হবে। এই ডিসপ্লেবোর্ডে সকল প্রকার বিজ্ঞাপন প্রদর্শন করা যাবে।

মতবিনিময় সভায় আরো বক্তব্য দেন, সিটি কর্পোরেশনের প্যানেল মেয়র-১ ও ১২ নং ওয়ার্ড কাউন্সিলর সরিফুল ইসলাম বাবু, প্রধান রাজস্ব কর্মকর্তা শাহানা আখতার জাহান, রাজস্ব কর্মকর্তা আবু সালেহ মোঃ নূর-ই-সাঈদ প্রমুখ।

সভায় সাফল্য কোচিং সেন্টারের পরিচালক আব্দুল মান্নান খান, সান ডায়াল কোচিং সেন্টারের পরিচালক আহসানুর রহমানসহ মহানগরীর কোচিং সেন্টার ও প্রাইভেট টিউশন এসোসিয়েশনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

মতিহার বার্তা ডট কম – ২৭  জুলাই  ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply